| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন শায়খুল হাদীস মাওলানা সোলাইমান নোমানী অসুস্থ; দোয়ার আহবান 


শায়খুল হাদীস মাওলানা সোলাইমান নোমানী অসুস্থ; দোয়ার আহবান 


রহমত নিউজ     02 April, 2023     05:15 AM    


অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন হযরত হাফেজ্জী হুজুর রহ.-এর খলিফা ও বাংলাদেশ খেলাফত আন্দোলনের উপদেষ্টা শাইখুল হাদিস মাওলানা সুলাইমান নোমানী। বর্তমানে তিনি রাজধানীর খিলগাঁও খিদমাহ হাসপাতালের ডাক্তার জাহিদ আমীনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

রবিবার (২ এপ্রিল) রাতে মাওলানা সুলাইমান নোমানীকে দেখতে খিদমাহ হাসপাতালে যান বাংলাদেশ খেলাফত আন্দোলনের যুগ্ম মহাসচিব মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী। এসময় তিনি শায়খুল হাদীস নোমানীর চিকিৎসার সার্বিক খোঁজ খবর নেন এবং সুস্থতার জন্য দোয়া করেন।

শায়খুল হাদীস মাওলানা নোমানীর আশু রোগমুক্তি ও দীর্ঘ নেক হায়াতের জন্য দেশবাসীর নিকট বিশেষ দোয়া কামনা করে মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী বলেন, আসুন আমরা সবাই মহান আল্লাহর দরবারে এই বুজুর্গ আলেমের পূর্ণ সুস্থতার জন্য দোয়া করি। তিনি যেন সুস্থ হয়ে আবারো ইসলামের খেদমতে দায়িত্ব আনজাম দিতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক মুফতী আ ফ ম আকরাম হুসাইন, খেলাফত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুফতী জাকির বিল্লাহ, কামরাঙ্গীরচর থানা খেলাফত যুব আন্দোলনের সেক্রেটারী মাওলানা কামাল উদ্দীন নোমানী প্রমুখ।